No icon

নিক জোনাসের সঙ্গে ফুটবল খেললেন ধোনি

ক্রিকেটের বিষয়ে যতখানি সক্রিয় ভূমিকা পালন করেন মাহেন্দ্র সিং ধোনি ততখানিই সমাজ সেবাতেও বার বার সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন তিনি।

এশিয়া কাপ শেষ হওয়ার পর যখন একদিকে খেলোয়াড়রা ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রস্তুতি নিচ্ছেন, ঠিক তখন মাহেন্দ্র সিং ধোনিকে দেখা গেল একটি চ্যারিটেবল ম্যাচ খেলতে।

প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমিক নিক জোনাসও অংশ নেন ওই খেলায়। মুম্বাইয়ে বলিউড ও টিভি তারকাদের সঙ্গে চ্যারিটি ফুটবল ম্যাচ খেলেন ধোনি। ৩৭ বছর বয়সী ধোনি বেশ দাপিয়েই খেলেছেন।

ধোনি ছাড়াও খেলায় অংশ নেন ডিনো মোরিয়া, ঈশান খট্টর, আদিত্য রায় কাপুর, কুণাল খেমুর মতো বলিউড তারকারা এবং ছোট পর্দার অভিনেতাদের মধ্যে ছিলেন ভিভিয়ান ডিসেনা ও অন্যান্যরা।

বলিউডের তারকা ছাড়াও প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমিক নিক জোনাসও উপস্থিত ছিলেন এই খেলায়। তারা একটি ফুটবল ম্যাচ খেলেন। প্রিয়াঙ্কা চোপড়াও উপস্থিত ছিলেন নিককে উৎসাহ জানাতে। তিনি ইনস্টাগ্রামে ওই মুহূর্তের ছবিও পোস্ট করেছেন।

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের আংটি বদল হয় ১৮ আগস্ট। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দু'টি টেস্ট খেলার পর টিম ভারত পাঁচটি ওয়ান ডে ম্যাচের সিরিজ খেলবে। যেখানে এমএস ধোনিও উপস্থিত থাকবেন। ততদিন পর্যন্ত ধোনি নিজের পরিবারের সাথেই সময় কাটাচ্ছেন।

Comment As:

Comment (0)