No icon

সাংবাদিক জুনাইদ চৌধুরী'র জন্মদিন পালিত

কালজয়ী ডেক্স: শহিদউল্লাহ মমতাজ মেমোরিয়াল জুনিয়র দাখিল মাদ্রাসার প্রতিষ্টাতাদাতা সদস্য ,কুমিল্লা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক কালজয়ী'র বিশেষ  প্রতিনিধি সাংবাদিক জুনাইদ চৌধুরী,র জন্মদিন উপলক্ষে বুধবার বিকালে কালজয়ী'র অফিসে জন্মদিন পালন করা হয়।উক্ত অনুষ্ঠানে তাকে জন্মদিনের ফুলেল শুভেচ্ছা ও কৌশল বিনীয় করেন কালজয়ী পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগেরর সহ-সভাপতি মিজানুর রহমান রাতুল ও অফিস ইনচার্জ নাজমুল হাসান রোহান।
এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ও দৈনিক কালজয়ী পত্রিকার সাংবাদিক বিঞ্জাপনদাতা,পাঠকসহ অনন্যশুভাকাঙ্ক্ষীরা।

সাংবাদিক জুনাইদ চৌধুরীর ব্যক্তিগত পরিচয় হলো তিনি

 হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সন্তান, তরুন উদ্দীয়মান সাংবাদিক জুনাইদ চৌধুরী

১৯৯৪ সালের এ দিনে তিনি জন্মগ্রহণ করেন। মরহুম পীর কামেল হযরত মাওলানা শহিদউল্লাহ চৌধুরী ও মমতাজ বেগম চৌধুরীর পাঁচ সন্তানের মধ্যে তিনি ৪র্থ।
২০১১ সালে কলেজে পড়াকালীন অবস্থায় হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক অায়নায় ও ২০১৩সালে সময় পত্রিকায় লেখালেখি শুরু করেন। এরপর চ্যানেলসিক্সবাংলা টিভি ও ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন,দৈনিক বাংলার বার্তাসহ একাধিক স্থানীয় জাতীয় ও অনলাইন পত্রিকায় তিনি অত্যান্ত সুনামের সহিত হবিগঞ্জ জেলা  প্রতিনিধি হিসেবে কাজ করেন।

বর্তমানে তিনি স্নাতক ১ম শ্রেনীতে উত্তীর্ণ হয়ে স্নাতকোত্তর গ্রেজুয়েশন শেষ করার পরিল্পনায় রয়েছেন। জন্মদিনে দেশবাসীসহ সবার কাছে দোয়া ও অার্শিবাদ কামনা করেন।

Comment As:

Comment (0)